1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৮৫ Time View
দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী
দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ১নং রেল গেইট এলাকায় বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রায় দশ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছেন অশোক বেগী নামের এক ব্যক্তি। এতে বিপাকে পড়েছেন পাওনাদাররা।

অশোক বেগী গত দেড় মাস ধরে টাকা নিয়ে অনেককে পথের ভিখারী বানিয়ে উধাও হয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অশোক বেগী ১ নং রেল গেইট এলাকার মৃত ফকির চান বেগীর ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি সমিতি থেকে চার লাখ টাকা ঋণ নেয়া সহ বিভিন্ন মানুষের কাছ থেকে প্রায় ৬ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকা ঋণ নিয়েছিলেন অশোক বেগী। ঋণ নেয়ার পরই সে পালিয়েছে। সে পালিয়ে যাওয়ার পর বিভিন্ন পাওনাদারদের মাধ্যমে এ বিষয়ে সম্পর্কে জানা যায়।

আরো জানা যায় বলেন, প্রায় সাত মাস আগে একটি সমিতি থেকে ৪ লাখ টাকা ঋণ নেন অশোক বেগী। ঋণ উত্তোলনের পর থেকে সাত মাস অতিবাহিত হতে চললেও তিনি সমিতির মালিকদের সাথে কখনো দেখা করেন নি বলে জানায় সমিতির কর্মকর্তারা। এছাড়াও গত সাত মাসে উত্তোলনকৃত ঋণের কোন সুদ দেন নি এমনকি উত্তোলনকৃত টাকাও ফেরত দেননি। উল্টো গত সাত মাস যাবৎ তাকে কোথাও খুজে পাওয়া যাচ্ছে না। তিনি অনুপস্থিত থাকায় আরো বিভিন্ন পাওনাদাররা তাকে খুজতে থাকে। জানা যায়, এছাড়াও বিভিন্ন মানুষের কাছ থেকে প্রায় ৬ লাখ টাকা এবং সমিতির ৪ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছেন তিনি।

সরেজমিনে বাড়িতে গেলে অশোক বেগীর ভাই দিলীপ বেগী জানান, আমার ভাই আমাদের শেষ করে দিয়ে গেছে। একটি সমিতিসহ বিভিন্ন মানুষের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে উধাও হয়ে গেছে। প্রতিদিনই বাড়িতে পাওনাদাররা আসছে। সে প্রায় দেড় মাস ধরে উধাও

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL