1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৯৮ Time View
দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী
দশ লাখ টাকা নিয়ে উধাও অশোক বেগী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ১নং রেল গেইট এলাকায় বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রায় দশ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছেন অশোক বেগী নামের এক ব্যক্তি। এতে বিপাকে পড়েছেন পাওনাদাররা।

অশোক বেগী গত দেড় মাস ধরে টাকা নিয়ে অনেককে পথের ভিখারী বানিয়ে উধাও হয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অশোক বেগী ১ নং রেল গেইট এলাকার মৃত ফকির চান বেগীর ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি সমিতি থেকে চার লাখ টাকা ঋণ নেয়া সহ বিভিন্ন মানুষের কাছ থেকে প্রায় ৬ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকা ঋণ নিয়েছিলেন অশোক বেগী। ঋণ নেয়ার পরই সে পালিয়েছে। সে পালিয়ে যাওয়ার পর বিভিন্ন পাওনাদারদের মাধ্যমে এ বিষয়ে সম্পর্কে জানা যায়।

আরো জানা যায় বলেন, প্রায় সাত মাস আগে একটি সমিতি থেকে ৪ লাখ টাকা ঋণ নেন অশোক বেগী। ঋণ উত্তোলনের পর থেকে সাত মাস অতিবাহিত হতে চললেও তিনি সমিতির মালিকদের সাথে কখনো দেখা করেন নি বলে জানায় সমিতির কর্মকর্তারা। এছাড়াও গত সাত মাসে উত্তোলনকৃত ঋণের কোন সুদ দেন নি এমনকি উত্তোলনকৃত টাকাও ফেরত দেননি। উল্টো গত সাত মাস যাবৎ তাকে কোথাও খুজে পাওয়া যাচ্ছে না। তিনি অনুপস্থিত থাকায় আরো বিভিন্ন পাওনাদাররা তাকে খুজতে থাকে। জানা যায়, এছাড়াও বিভিন্ন মানুষের কাছ থেকে প্রায় ৬ লাখ টাকা এবং সমিতির ৪ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছেন তিনি।

সরেজমিনে বাড়িতে গেলে অশোক বেগীর ভাই দিলীপ বেগী জানান, আমার ভাই আমাদের শেষ করে দিয়ে গেছে। একটি সমিতিসহ বিভিন্ন মানুষের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে উধাও হয়ে গেছে। প্রতিদিনই বাড়িতে পাওনাদাররা আসছে। সে প্রায় দেড় মাস ধরে উধাও

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL