1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৫১ ব্যাটারিচালিত রিকশা আটক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

৫১ ব্যাটারিচালিত রিকশা আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১১৪ Time View
৫১ ব্যাটারিচালিত রিকশা আটক
৫১ ব্যাটারিচালিত রিকশা আটক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ শহরের শহরের বিভিন্ন পয়েন্ট থেকে ৫১টি অবৈধ ব্যাটারি চালিত রিকশা আটক করেছে জেলা ট্রাফিক পুলিশ।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদের নেতৃত্বে  অভিযানটি পরিচালিত হয়। অভিযানে ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল করিম, শরীফুল ইসলাম, সাখাওয়াত হোসেন, তোফায়েল, কামরুল ইসলাম অংশ নেন।

সালেহ উদ্দিন আহমেদ বলেন, মূলত সড়কে শৃঙ্খলা আনতে আমাদের নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের বিশেষ নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ৫১টি অবৈধ ব্যাটারিচালিত রিকশা আটক করা হয়।

এ সময় শহরের মেট্রো হল, বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, নারায়ণগঞ্জ ক্লাব, নিতাইগঞ্জ ও দুই নম্বর রেল গেটের সামনে থেকে আটককৃত রিকশাগুলো জেলা পুলিশ লাইনে প্রেরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL