1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৫১ ব্যাটারিচালিত রিকশা আটক - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৫১ ব্যাটারিচালিত রিকশা আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৭ Time View
৫১ ব্যাটারিচালিত রিকশা আটক
৫১ ব্যাটারিচালিত রিকশা আটক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ শহরের শহরের বিভিন্ন পয়েন্ট থেকে ৫১টি অবৈধ ব্যাটারি চালিত রিকশা আটক করেছে জেলা ট্রাফিক পুলিশ।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদের নেতৃত্বে  অভিযানটি পরিচালিত হয়। অভিযানে ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল করিম, শরীফুল ইসলাম, সাখাওয়াত হোসেন, তোফায়েল, কামরুল ইসলাম অংশ নেন।

সালেহ উদ্দিন আহমেদ বলেন, মূলত সড়কে শৃঙ্খলা আনতে আমাদের নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের বিশেষ নির্দেশে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ৫১টি অবৈধ ব্যাটারিচালিত রিকশা আটক করা হয়।

এ সময় শহরের মেট্রো হল, বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, নারায়ণগঞ্জ ক্লাব, নিতাইগঞ্জ ও দুই নম্বর রেল গেটের সামনে থেকে আটককৃত রিকশাগুলো জেলা পুলিশ লাইনে প্রেরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL