1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে এড. খোকা পুত্র এস. এম. সিফাতের ঈদ উপহার বিতরন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রূপগঞ্জে এড. খোকা পুত্র এস. এম. সিফাতের ঈদ উপহার বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ মে, ২০২১
  • ২৯৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা জজ কোর্ট এর সাবেক এডিশনাল পি.পি. এড সামসুজ্জামান খোকার পুত্র এস.এম. সিফাতরূপগঞ্জ থানার তারাবো পৌরসভার গন্ধর্বপুর গ্রামে  শনিবার (৮ মে) গরিব দুঃখীদের মাঝে ঈদ উপহার বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদি ওলামা দলের নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক জনাব মো: আমির হোসেন খান, আরো উপস্থিত ছিলেন মো: তনয় প্রধান, মো: রাব্বি, মো: সাজ্জাতুল আমিন শিশির, রাতিম খান রাহাত এবং মিরাজুল খান।

এ সময় বক্তব্য রাখেন এস. এম. সিফাত। বক্তব্যে তিনি বলেন- “আমার বাবা সব সময় গরিব দুখিদের পাসে ছিলেন সেই ধারাবাহিতায় আমিও সব সময় গরিব দুখিদের পাসে আছি এবং ইন শা আল্লাহ্‌ সব সময় থাকবো।

এই করোনা মহামারিতে সবাই সতর্কতা অবলম্বন করবেন। আমি আশা করবো সমাজের যারা ভাল অবস্থায় আছেন তারা সবাই গরিব অসহায়দের পাসে দাঁড়াবেন।  আমার জন্য এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন”

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL