1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৮৬ Time View
সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১
সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে ২৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে । এসময় মাদক বহনকারী একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

শনিবার (৭ ডিসেম্বর) সকাল সোয়া ৭ টার সিদ্ধিরগঞ্জ চিটাগাং রোডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি অভিযানকারী দল। গ্রেপ্তারকৃত নাজমুল হোসেন (২৪) কুমিল্লা জেলার কসবা হাক্র এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন স্বাক্ষরিত গণমাধ্যমকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে চিটাগাং রোডে চেকপোস্ট বসিয়ে নাজমুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি প্রাইভেটকার ও ২৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত নাজমুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL