1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯ Time View
দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত
দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ দীর্ঘ ১৬ বছর পর  সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(০৫ ডিসেম্বর) দুপুরে আলীরেটক ইউনিয়নের ডিক্রীরচর মাঠে এসম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিনা ভোটে সকলের সম্মতিক্রমে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নাজির মাদবর এবং সাধারণ সম্পাদক হিসেবে আল মামুন’র নাম ঘোষণা করা হয়।

দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এর আগে  প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, বঙ্গবন্ধুর একক নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করেছি। বঙ্গবন্ধুর স্বাধীন দেশে স্বাধীনতা বিরোধীদের স্থান নাই। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন আর জাতির পিতার কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। একমাত্র দেশরতœ শেখ হাসিনার কাছেই বাংলাদেশ নিরাপদ থাকবে। তাই  আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। লক্ষ্য রাখবেন কোনো হাইব্রিডরা যাতে দলে প্রবেশ করতে না পারে।

দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল বলেন, বক্তব্য দেয়ার কিছু নাই আজ, শুধু একটা ম্যাসেজ দিতে চাই বেগম খালেদা জিয়াকে। ঐ কারাগারের অভন্ত্যরে যে আছেন, শেখ হাসিনা কিন্তু আপনাকে পাঠায় নাই। এতিমের টাকা আত্মাসাৎ করেছেন আর সেজন্য বিচারকরা তাকে জেলে পাঠিয়েছেন। বাসে আগুন দিয়েছেন , মানুষ পুড়িয়েছেন আর সেই প্রায়শ্চিত্ত করছেন আজকে আপনি। তওবা করেন বিএনপিরা। আল্লাহর কাছে তওবা করেন, মানুষের কাছে ক্ষমা ভিক্ষা চান। যে অপরাধ করেছেন তা আর কোনোদিন করবেন না। তাহলে আপনারা জনতার কাতারে এসে আবার দাড়াতে পারবেন।

দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বীরু বলেন,  ২০০৮ সালে ক্ষমতায় আসার পর দেশে উন্নয়নের পাশাপাশি দলকেও শক্তিশালী করে তুলছেন জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশ আজকে মধ্যম আয়ের দেশে রূপান্তিরত হয়েছে এবং বাংলাদেশ আওয়ামীলীগ সুপ্রতিষ্ঠিত দল হিসেবে গড়ে উঠেছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জেও জননেত্রী শেখ হাসিনা শক্তিশালী একটি নেতৃত্ব দিয়েছেন। আমাদের দুই নক্ষত্র সভাপতি ও সাধারণ সম্পাদক। তারই ধারবাহিকতায় প্রতিটি থানায় নেতৃত্ব তৈরি করছেন। তাই আজকের কাউন্সিলরবৃন্দদের কাছে অনুরোধ রাখবো সফলভাবে আজকের সম্মেলন শেষ করবেন এবং নতুন নেতা তৈরি করবেন। লক্ষ্য রাখবেন সেই নেতা অব্যশই ক্লিন ইমেজের নেতা হতে হবে এবং সেই নেতা অব্যশই হাইব্রিড নেতা হতে পারবে না। সেই নেতা অব্যশই তৃণমূলের থেকে উঠে আসতে হবে এবং ত্যাগী হতে হবে।

দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এসময় সদর থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি মজিবর রহমান শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদৎ হোসেন ভূইয়া সাজনু প্রমুখ।গোগনগর ইউনিয়নের যুলীগ সভাপতি মোঃ ইব্রাহীম মোল্লা,সদর থানা আওয়ামী লীগের সাবেক  যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আলীরটেক ইউনিয়ন চেয়ারম্যান মতিউর রহমান , আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক সওদাগর খান।

দীর্ঘ ১৬ বছর পর সদর থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL