1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাজীগঞ্জ-নবীগঞ্জ গুদারাঘাটের দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে নৌকার মাঝিদের মধ্যে রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

হাজীগঞ্জ-নবীগঞ্জ গুদারাঘাটের দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে নৌকার মাঝিদের মধ্যে রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

হাজীগঞ্জ-নবীগঞ্জ গুদারাঘাটের দুর্ঘটনা এড়ানোর লক্ষ্যে নৌকার মাঝিদের মধ্যে রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু।

বৃস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যায় ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা এ.বি.এম সাইফুল হাসান রিয়েলের সার্বিক ব্যবস্থাপনায় এই রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ করা হয়।

সাজনু জানন, এই গুদারা ঘাট দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ পারাপার হয়। কিন্তু দুর থেকে নৌকার মাঝিদের চিহ্নিত করতে না পেরে অনেক সময় দূর্ঘটনা ঘটছে নদী পথে। এই নদী দিয়ে রাতদিন ফেরী, জাহাজ, অন্যান্য নৌকা, বাল্কহেডের পাশাপাশি প্রচুর নৌযান চলাচল করে। রিফ্লেকটিভ এই এপ্রোন এর জন্য এখন নৌকাসহ মাঝিকে চিহ্নিত করতে সহজ হবে। ফলে অনেক অংশে দূর্ঘটনা কমে আসবে।

রিয়েল জানান, বর্তমানে নদী পথে ঘটে যাওয়া অনেক দূর্ঘটনার কথা মাথায় রেখে মাঝিদের জন্য রিফ্লেকটিভ এপ্রোন এর ব্যবস্থা করেছেন। এতে করে যাত্রীদের ভিড়ে মাঝিকে চিহ্নিত করতে যেমন সুবিধা হবে রাতের বেলা তেমনি নদীর মাঝে বড়বড় নৌযান গুলোর জন্যও যাত্রীবাহী ট্রলার গুলোকে চিহ্নিত করতে সহজ হবে এবং দূর্ঘটনা এড়ানো সম্ভব হবে।

উল্লেখ্যঃ এর পূর্বে এ.বি.এম সাইফুল হাসান রিয়েল ট্রলার মাঝিদের মধ্যেও এই রিফ্লেকটিভ এপ্রোন বিতরণ করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL