মাদক সম্রাট সোহেল ও তার কিশোর গ্যাং মিলে এক যুবককে মারধর

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

মাদক সম্রাট সোহেল ও তার কিশোর গ্যাং মিলে এক যুবককে মারধর করে যুবকের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করার অভিযোগ উঠেছে। 


জয় নামে এক যুবক শুক্রবার (২৬ ফেব্রুয়ারী)  সন্ধ্যা ৮টার দিকে মুন্সীগঞ্জ থেকে দাওয়াত খেয়ে আসার পথে সৈয়দপুর ফকির বাড়ী পশ্চিম বাড়ীরটেক মেইন রাস্তার উপর সোহেল ও তার সহযোগীরা মিলে তাকে আটকিয়ে তার কাছ থেকে নগদ ৬৫ হাজার টাকা ও তার হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং চাপাতি দিয়ে মাথায় আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয় এবং মাথায় ৪টি সেলাই পড়েছে। 


পরবর্তীতে মাথার ট্রিটমেন্ট করতে ফার্মেসীতে গেলে সোহেল ও তার সহযোগীদের নাম জানতে পারেন ওই যুবক। 


এরপর যুবকের মা ফারজানা আক্তার মনি (৪০) সদর একটি অভিযোগ দায়ের করেন।

তিনি গলাচিপা আবুল সাহেবের বাড়ীর ভাড়াটিয়া। তিনি সোহেল (৩২) পিতা- সামাদ সরদার, শারজাহান মনির (৩২) পিতা- মনসুর সরদার, শ্যামল ফরাজী (২০) পিতা- মহসিন ফরাজী, সাহাবুদ্দীন (৩০) পিতা- জমির আলী, রতন (৩৩) পিতা- মালেক সরদার, সোহান (২২) পিতা- আমির মিয়া, আসলাম (২৫) পিতা- মোঃ নাজির, মিশু (২৮) পিতা- ফিরোজ মিয়া, ইমন (২৮) পিতা- গাজী মিয়া সর্বসাং- গোপনগর, বাড়ীরটেক এদের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। 


এলাকাবাসীর সূত্রে জানা যায়, সোহেল মাদক সম্রাট সোহেল নামে পরিচিত। মাদক সম্রাট সোহেল এলাকায় কিশোর গ্যাং পরিচালনা করে। তার ভয়ে এলাকার মুরুব্বি থেকে শুরু করে কেউই কোন কিছু বলতে পারে না। সোহেল প্রকাশ্যে এলাকায় মাদক বিক্রি করে আসছে। তার নামে এর আগেও একাধিক মার্ডার মামলা রয়েছে।