1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমরা অনেকের মতো পলিটিক্স করিনা, আওয়ামী লীগের নাম বেইচা পদ ধইরা খাইনা- শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আমরা অনেকের মতো পলিটিক্স করিনা, আওয়ামী লীগের নাম বেইচা পদ ধইরা খাইনা- শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৯৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, খোকন সাহা আইসিটি অ্যাক্টে মামলা খায়, কপাল ভালো অনেকের! কিয়ের ল্যাইগ্যা জানি আমরা অনেক ধৈর্য্যশীল হইয়া গেছি! কিন্তু কতক্ষণ থাকতে পারবো জানি না! নারায়ণগঞ্জে অনেকগুলো উন্নয়নকাজের কথা উল্লেখ করে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে সব বড় কাজ হয়ে গেছে, স্পেশাল হার্ট সেন্টার করার প্রস্তাবও করা হয়েছে।

নারায়ণগঞ্জের কিছু লোক আছে; আমাদের ভেতরেও আছে, আবার বাইরেও আছে, এরা গিয়ে কাজগুলো আটঁকায়ে দেয়। অন্য জেলায় সবাই মিলে গিয়ে কাজ করার জন্য দৌঁড়ায় আমাদের এখানে একটা শ্রেণি আছে গিয়ে কাজ আঁটকায়ে দেয়।


মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে নগরীর বাঁধন কমিউনিটি সেন্টারে আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


শামীম ওসমান আরো বলেন, বিএনপি নেতা জাকিরের এক বক্তব্যের প্রেক্ষিতে এমপি শামীম ওসমান বলেন, জাকির সাহেব নাকি বলেন হাত-পা ভেঙে দিবেন? আসলে আপনাদের কপাল ভালো। খোকন সাহা আপনাদের নাম বলেছে! বোমা হামলার পর, এত কিছুর পরও যদি আপনারা এসে এই ভদ্র পরিবেশে বলেন, আপনার কি করতে পারবেন, না করতে পারবেন সেটি পরের বিষয়।

আমাদের কি ভুল এসে বলেন। কিন্তু এখন যদি এই বয়সে এসে বলেন, হাত-পা ভেঙে দেবেন, তাহলে আমরা কি সবাই শামীম ওসমান-খোকন সাহা-বাদল! তা তো নয়, আমাদেরও ছটা বেজ নিচের কর্মীরা আছে, তারা যদি বলে দেখি তো হাতটা একটু ভাঙি! এমন কিছু করবেননা, যাতে আমাদের অতীতের কথা মনে পড়ে যায়।


তিনি বলেন,  হাত-পা ভাঙার চেষ্টা কইরেননা, এর জবাব আছে আর ধৈর্র্য্যরেও একটা সীমা আছে। বঙ্গবন্ধুর ভাষ্কর্যে হাত দেন! আমরা অনেকের মতো পলিটিক্স করিনা, আওয়ামী লীগের নাম বেইচা পদ ধইরা খাইনা।

রাতের বেলায় জামায়াত ইসলামের সাথে সম্পর্ক রাখবো, দিনের বেলায় আওয়ামী লীগের নাম বেইচা খামু ওমন পলিটিক্স করিনা। রাজনীতি করতে আসছি, প্রকাশ্য রাজনীতির ছেড়ে দেয়ার কথা বলেছি।

 
শামীম ওসমান আরো বলেন, বিএনপি বলেছিলো রাস্তায় লাশ পড়বে সেটি হয়নি। এরপর বললো ভ্যাকসিন আসবেনা। যেখানে মানুষের জীবন-মরণ সমস্যা সেখানে রাজনীতি করা চলেনা। বিএনপির সে কথাও টিকলোনা। ভ্যাকসিন এসেছে।


বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ নারায়ণগঞ্জের আহবায়ক এড.এম রশীদের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর হাই, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মাসুদুর রউফসহ আওয়ামী পন্থীআইনজীবীরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL