1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১০৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় প্রায় ৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।


রোববার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার মোস্তফা কামাল (৫৫) ও মো. মিজানুর রহমান ওরফে মধু (৪৩) নামের দুই ব্যক্তিকে আটক করে র‍্যাব।


আটককৃত মোস্তফা কামাল ফতুল্লার ইসদারের মৃত নুরুল ইসলামের ছেলে এবং মিজানুর রহমান রাজধানী ঢাকার দক্ষিণখান থানার মোল্লারটেক এলাকার গোলাম কিবরিয়া ওরফে মো. কাবের আলীর ছেলে বলে জানা গেছে।


এ ঘটনায় র‍্যাব-১০ এর নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।


ফতুল্লা মডেল থানার (ওসি) আসলাম হোসেন জানান, রোববার রাতে র‍্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ইসদাইর এলাকার মোস্তফা কামালের বাড়িতে অভিযান চালায়।

তাদের কাছে থাকা একটি কার্টন থেকে দুইটি কাঁচের জার ভর্তি তরল ও চারটি কাঁচের জারে পাউডার জাতীয় সাপের বিষ জব্দ করা হয়। এ গুলোর মূল্য প্রায় ৭০ কোটি টাকা।


তিনি বলেন, এ সময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টু নামে আরও দুই চোরাকারবারি বাড়ি থেকে পালিয়ে গেছে। রোববার রাতেই ফতুল্লা মডেল থানায় পলাতক দুজনসহ ৪ জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করেন করেছেন র‍্যাব-১০ এর নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL