1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুতুলে ভরে ইয়াবা বিক্রি, ১৮ হাজার পিস ইয়াবাসহ ৭ জনকে আটক করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

পুতুলে ভরে ইয়াবা বিক্রি, ১৮ হাজার পিস ইয়াবাসহ ৭ জনকে আটক করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

পুতুলের ভেতরে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি করে আসছিল একটি চক্র। খেলনা বেচার ছলে ইয়াবা নিয়ে যেখানে-সেখানে ছিল তাদের পথচলা। সেই খবর পেয়ে মাদকবিরোধী অভিযানে নামে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১।


শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোর ৪টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাহেবপাড়া এলাকা থেকে চক্রটির সাত মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রির নয় হাজার টাকা এবং বিপুল পরিমাণ খেলনাসামগ্রী জব্দ করা হয়।


আটককৃতরা হলেন- মো. জানু মাল (৩৯), মো. আশরাফুল (৫০), মো. রাজু সরদার (২২), মো. ইসলাম মাল (৩২), মো. তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) ও মো. শরৎ আলী। তারা সবাই মুন্সিগঞ্জের লৌহজং থানার। তারা নারায়ণগঞ্জ ও এর আশপাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে থাকতেন। ইয়াবা বিক্রির সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় থাকতেন।


র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটকদের ইয়াবা ছিল পুতুলের মধ্যে। অভিনব কায়দায় তারা পুতুলের মধ্যে ভরে ইয়াবা বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


তিনি বলেন, তারা পুতুলের ভেতর ইয়াবা ভরে পথ চলত। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনাসামগ্রী বিক্রি করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ কথা স্বীকারও করেছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL