1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জুম্মার নামাজের মধ্যে দিয়ে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

জুম্মার নামাজের মধ্যে দিয়ে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৯১ Time View

জুম্মার নামাজের মধ্যে দিয়ে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) জুম্মার নামাজ ও দোয়ার মধ্যে এ উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের জমি দাতা হাজী চাঁন মিয়া, সিদ্ধিরগঞ্জ ইউনিয়র পরিষদের সাবেক ভারপ্রপ্ত চেয়ারম্যান রওশন আলী, ইঞ্জিঃ আহসানউল্লাহ, প্রফেসার ডা. মিজানুর রহমান, আমির হোসেন, মোহাম্মদ বাদশা মিয়া, দেলোয়ার হোসেন ও মোহাম্মদ বাদল প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেন বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের জমি দাতা হাজী চাঁন মিয়াসহ মসজিদ নির্মান কাজে যারা সহযোগিতা করেছেন তাদের কে আমি ধন্যবাদ জানায়।

আল্লাহর ঘর হচ্ছে মসজিদ আপনারা এই আল্লাহর ঘরে সব সময় সহযোগিতা করবেন। মসজিদ কি ভাবে সুন্দর করা যায় সেই দিকে খেয়াল রাখবেন।

আমি আমার সাধ্যমত আপনাদের এই মসজিদে সহযোগিতা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL