1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭৭৫ বোতল ফেন্সিডিলসহ ০৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

৭৭৫ বোতল ফেন্সিডিলসহ ০৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৯৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানীর মিরপুর থানাধীন আহম্মেদনগর পাইকপাড়া এলাকা হতে ৭৭৫ বোতল ফেন্সিডিলসহ ০৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। মাদক পরিবহনে ব্যবহৃত মিনি ট্রাক জব্দ।


মঙ্গলবার (০৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন আহম্মেদনগর পাইকপাড়া এলাকার পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মিনি ট্রাকের পাটাতনের নিচে বিশেষ চেম্বারে অভিনব কৌশলে বহনকৃত ৭৭৫ বোতল ফেন্সিডিলসহ নিম্নোক্ত ৪ মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আবদুল কাদের (৫৮), জেলা- যশোর, লিটন বিশ্বাস (৫০), জেলা- যশোর, মোঃ সুমন হোসেন (২৪), জেলা- যশোর ও মোঃ আলম শিকদার (৪৩), জেলা- মাদারীপুর।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘ দিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে অভিনব পদ্ধতিতে মিনি ট্রাকের পাটাতনের নিচে বিশেষ চেম্বারের মাধ্যমে ফেন্সিডিল বহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছে। 


উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL