1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে দুই ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

আড়াইহাজারে দুই ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৮০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী। 
এরা হলেন- নরসিংদীর মাধবদীর নওয়াপাড়া (বকুল তলা) এলাকার মোশারফের ছেলে জোবায়ের (২৫) ও ঈশ্বরগঞ্জ জেলার ময়মনসিংহ থানার বনগাঁও এলাকার রতন মিয়ার ছেলে ইমন মিয়া (২২)। তাদের বিরুদ্ধে মামলা শেষে রোববার নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

 
এর আগে গত শনিবার (২৬ ডিসেম্বর) রাতে আড়াইহাজার পৌরসভা এলাকায় অটো রিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা কালে জনতা তাদের হাতেনাতে আটক করে। ধৃত দুই যুবক এক চালককে ধাঁরালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার অটো রিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় একটি ব্যাটারি চালিত অটো রিকশা উদ্ধার করা হয়। 


আড়াইহাজার থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, ধৃত দুই ব্যক্তি পৌরসভা এলাকায় এক চালককে ধাঁরালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার অটো রিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা কালে জনতা তাদের আটক করে। গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। 


আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত (ওসি) শওকত হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL