1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টানবাজারে ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

টানবাজারে ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১০২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 নগরীরর টানবাজার এলাকায় ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন করা হয়েছে।

 
বুধবার (২৩ ডিসেম্বর) শাখাটির উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও ঢাকা ইস্ট জোনের প্রধান মোহাম্মদ উল্লাহ।


তিনি প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর প্রতি আমরা কৃতজ্ঞ কারণ তিনি ব্যাংকিংকে মানুষের দোরগোড়ায় পৌছে দিতে সহজ করেছেন। নানা বাংকিং কার্যক্রম, এজেন্ট ব্যাংকিং। 


অনেক স্থান আছে যেখানে আমরা ট্রলারে করে গিয়ে এজেন্ট ব্যাংকিং চালু করেছে। এমনো অনেক যায়গা আছে যেখানে মানুষের বালিশের নিচে কাথার নিচে টাকা রাখতো। সেই অবস্থা থেকে সহজে যেন তারা বিনিয়োগসহ নানা ব্যাংকিং কাজে আসতে পারে সে সুযোগ করে দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। 


তিনি বলেন, কল্যানমুখী কাজ করার জন্য ব্যাংকিং অনেক ভূমিকা রাখে। আমি যখন এ ব্যাংকে যোগদান করি তখন আমার দাঁড়িও এমন ছিলনা, আজ দাড়ি পেকেছে চুল পেকেছে। 


এতে ব্যাংকটির ভাইস প্রেসিডেন্ট ও নিতাইগঞ্জ শাখার প্রধান মোঃ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ শাখা প্রধান মোঃ নুরুল হক, নাসিক ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন, টানবাজার উপ শাখার ইনচার্জ মোঃ আমীর হোসেন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL