1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জ আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নারায়নগঞ্জ আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ৯৬ Time View
আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন
আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়নগঞ্জ আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন; চার কোটি টাকারও অধিক রাজস্ব সংগ্রহ। ১৭ নভেম্বর ২০১৯ কর অঞ্চল-নারায়নগঞ্জ কর্তৃক আয়োজিত আয়কর মেলার আজ ছিলো শেষের দিন। অত্যন্ত সফলভাবে সম্পন্ন হয়েছে আয়কর মেলা ২০১৯। নারায়নগঞ্জস্থ “আমন্ত্রন কনভেনশন সেন্টারে” অনুষ্ঠিত আয়কর মেলা চলে ১৪ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত। এই চারদিনে আয়কর মেলায় মোট রাজস্ব সংগৃহিত হয়েছে চার কোটি টাকারও অধিক।

আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

চতুর্থ ও সমাপনি দিনে আয়কর মেলা প্রাঙ্গনে ছিলো উপচেপড়া ভিড়। অনেক স্টলেই দীর্ঘ লাইন দেখা গেছে। করদাতাগন স্টলের সামনে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আয়কর প্রদান করেন। করদাতাগন মেলায় সুস্ঠ পরিবেশ ও আন্তরিক সেবার জন্য সন্তোষ প্রকাশ করেন এবং কর অঞ্চল-নারায়নগঞ্জ কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সমাপনী বক্তব্যে কর কমিশনার মোহদয় মেলায় আগত সকল করদাতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

আয়কর মেলা ২০১৯ সফলভাবে সম্পন্ন করায় কর কমিশনার মহোদয় আমন্ত্রন কনভেনশন সেন্টার,বিভিন্ন সরকারি-বেসরকারি-সায়ত্বশাসিত প্রতিস্থান,ব্যাংক বুথের কর্মকর্তাগন,কাস্টমস,এক্সাইজ ও ভ্যাট,সঞ্চয় ব্যুরো,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া,সংবাদকর্মী,মোবাইল ব্যাংকিং এর বুথ এবং কর অঞ্চল-নারায়নগঞ্জের সকল কর্মকর্তাসহ সকল স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। চার দিন ব্যাপী আয়কর মেলায় সর্বমোট ৮,৮১৮ টি রিটার্নের বিপরীতে মোট ৪,৩৭,৮২,৩১৫/- টাকা রাজস্ব সংগৃহীত হয়েছে। নারায়নগঞ্জ জেলায় চারদিনে মোট২০,৫৬৫ জন দর্শনার্থীকে আয়কর বিষয়ক পরামর্শ প্রদান করা হয়। আয়কর মেলা ২০১৯ এ মোট ৩৮৮ জন করদাতা নুতন ই-টিআইএন রেজিস্ট্রেশন গ্রহন করেছেন এবং ৩২ জন করদাতা অনলাইনে রিটার্ন দাখিলের জন্য ইউজার আইডি(User Id)এবং পাসওয়ার্ড(Password) গ্রহন করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL