1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৪০ বছরে মানুষের কাতারে যাচ্ছি : মেয়র আইভি - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

৪০ বছরে মানুষের কাতারে যাচ্ছি : মেয়র আইভি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ১২৮ Time View
পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।
পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ নগরীতে নিতাইগঞ্জ এলাকায় যমুনা ব্যাংকের নতুন শাখা উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১টায় নগরীর নিতাইগঞ্জ উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। 

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এসময় পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহযোগিতা কামনা করে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জবাসী সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। আমরা বিগত ৪০ বছরের রামরাজত্ব থেকে বের হয়ে এসে মানুষের কাতারে যাচ্ছি। সেই জন্য আপনাকে আমাদের অসম্ভবভাবে প্রয়োজন। সেই প্রয়োজন অনুভব করছি এই কারণে, দীর্ঘ ১৬ বছর যাবৎ আমি এই শহরের মানুষের জন্য লড়াই করে যাচ্ছি। আপনাকে পাশে চাই।

উপস্থিত প্রধান অতিথি পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর উদ্দেশ্য করে মেয়র আরও বলেন, অনেক ব্যবসায়ী আছেন যারা পরিচ্ছন্ন রাজনীতি করতে পছন্দ করেন, সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে অবস্থান নেন। তারা কিন্তু আপনাকে অসম্ভব পছন্দ করেন। আপনি শুধু রূপগঞ্জের মন্ত্রী না, সারা নারায়ণগঞ্জের। মাঝে মাঝে সদরের কথা ভুলে যান এবং অধিকাংশ সময় রূপগঞ্জে কাটান। আপনাকে অনুরোধ করবো, আপনাকে কারণে অকারণে নারায়ণগঞ্জ সদরে আসতে হবে। আলাপ আলোচনা করতে হবে। কারণ একটি জেলা থেকে যখন কেউ মন্ত্রী হয় তার কাছে মানুষের অনেক বেশি প্রত্যাশা থাকে। অনেক কিছু বলতে চায়। কাজ হোক বা না হোক।

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

তিনি বলেন, নারায়ণগঞ্জ ছোট্ট একটি শহর। এই ছোট্ট শহরের মধ্যে ৬০ থেকে ৭০টি ব্যাংক। এই নিতাইগঞ্জ ও টানবাজারেই প্রচুর পরিমাণ ব্যাংক। আমি ভাবলাম এত টাকা, কোথায় যায়! খোঁজ নিয়ে জানতে পারলাম প্রতিদিন নারায়ণগঞ্জে ৩০০ কোটির টাকার উপরে লেনদেন হয়। সরকার বিশাল পরিমাণ একটি রাজস্ব এখান থেকে পাচ্ছে। চট্টগ্রামের পরই নারায়ণগঞ্জের অবস্থান। তবে নেই তুলনায় নারায়ণগঞ্জের ডেভলপমেন্ট নেই। আমি আমার একাউন্ট অফিসারকে বলেছি, প্রথমেই যেন আমাদের একটি একাউন্ট এখানে খোলা হয়। সবাই জানেন আমরা ওয়াসার পানি সাপ্লাই নিজেরা নিয়ে নিয়েছি। সেই সাপ্লাইয়ের মাদার একাউন্টটা যমুনা ব্যাংকের এই শাখার মধ্য দিয়ে শুরু করতে চাচ্ছি।

যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL