1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুমুদিনী গার্মেন্টস এর পি এম বাবুল আহম্মেদ এর থেকে ছিনতাই এর চেষ্টা ছিনতাইকারিদের। - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

কুমুদিনী গার্মেন্টস এর পি এম বাবুল আহম্মেদ এর থেকে ছিনতাই এর চেষ্টা ছিনতাইকারিদের।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কুমুদিনী গার্মেন্টস এর পি এম বাবুল আহম্মেদ এর থেকে ছিনতাই এর চেষ্টা ছিনতাইকারিদের।

বাবুল আহম্মেদ (৫০), পিতার নাম শহিদ আহম্মেদ। তিনি নল্লা পাড়া, নল্লা রোড শীতলক্ষ্যা ১৮ নং ওয়ার্ড এর বাসিন্দা।  তিনি কুমুদিনী এলিসন গার্মেন্টস এর পি এম।

তিনি রাতে অফিস থেকে বাসায় ফেরার সময় নারায়ণগঞ্জ মেট্রো হল গোল চত্ত্বর বেবী স্ট্যান্ড এর  সামনে থেকে কয়েকজন ছিনতাইকারী তাকে আটকে রেখে তার কাছ থেকে তার টাকা পয়সা সহ তার মোবাইল ছিনতাই করার চেষ্টা করে। তিনি জোর করার কারণে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে তার উপর আক্রমণ চালায়। তারপর তাকে মারধর করে তার মাথা ফাটিয়ে ৮জন ছিনতাইকারী খানপুর ও ৭জন কুমুদিনী বাগানের দিকে দৌড়ে পালিয়ে যায়।

এই বিষয়ে তিনি নারায়ণগঞ্জ সদর থানায় অভিযোগ করেছেন। নারায়নগঞ্জ থানায় মামলা করার প্রক্রিয়া চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL