1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে নির্মান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দিলেন কাউন্সিলর ফারুক - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

সিদ্ধিরগঞ্জে নির্মান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দিলেন কাউন্সিলর ফারুক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১০৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ১০ম ধাপে বিতরণ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নং ওর্য়াডের কাউন্সিলর হাজী ওমর ফারুক।

মঙ্গলবার (১৬ জুন) নাসিক ১ নং ওয়ার্ডে ২০ জন নির্মান শ্রমিকদের মাঝে এ উপহার বিতরণ করা হয়। নাসিক কাউন্সিলর ফারুক বলেন,মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সরকারি ত্রান এ নিয়ে আমার ১০ ধাপ ।

করোনার শুরু থেকে আমি অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করে আসছি।করোনা মোকাবেলায় নিয়মিত আমি আমার ওয়ার্ডের দুস্থ ও অসহায় পরিবারগুলোকে সিটি কর্পোরেশনের মাধ্যমে আসা সরকারী ত্রাণ সামগ্রী প্রদান অব্যাহত রেখেছি। আমি সরকারি ত্রান ছাড়াও ব্যক্তিগত ভাবে ত্রান দিয়েছি এবং আরও দিবো।

করোনা মহামারীতে অসহায় মানুষদের খাদ্য সহায়তা চলমান থাকবে ‘ইনশাআল্লাহ’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL