1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জন্মদিনে পিপি ওয়াজেদ আলীকে আইনজীবী কাজলের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

জন্মদিনে পিপি ওয়াজেদ আলীকে আইনজীবী কাজলের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১১৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জজ আদালতের সরকারি কৌশলী (পিপি) ও মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড.ওয়াজেদ আলী খোকনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আইনজীবী সমিতির ট্রেজারার এডভোকেট মোহাম্মদ মনিরুজ্জামান কাজল।

শুক্রবার রাতে তিনি এই প্রতিনিধিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এড. কাজল বলেন,পিপি ওয়াজেদ স্যার ২০১৫ সালে নারায়ণগঞ্জ আদালতে সরকারি কৌশলি হিসাবে যোগদান করেন।তিনি মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক।তিনি সব সময় আমাদের কাজে উৎসাহ দিয়ে থাকেন।

তার কাছ থেকে আমরা সব সময় ভালো পরামর্শ পেয়েছি।আজকের এই দিনে স্যারকে জানাই শুভেচ্ছা।আল্লাহ যেনো স্যারকে আরও দীর্ঘায়ু করুক।

তিনি যেনো সব সময় আমাদের ভালোবাসা নিয়ে বেচে থাকে।স্যারকে ও স্যারের পরিবারের জন্য দোয়া রইল তারা যেনো আগামী দিনগুলো ভালো ভাবে কাটাতে পারে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL