1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাল্যবিবাহ দিয়ে সন্তানদের ভবিষ্যত নষ্ট করবেন না- ওসি মিজানুর - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

বাল্যবিবাহ দিয়ে সন্তানদের ভবিষ্যত নষ্ট করবেন না- ওসি মিজানুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ১৬৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঝিনাইদহ সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে সাম্প্রতিক ঘাতক ব্যাধি করোনা ভাইরাস, বাল্য বিবাহ ও আত্মহত্যার কুফল, মাদক, মোবাইল ফোনের অপব্যবহার সম্পর্কে  শিক্ষার্থীদের মাঝে সচেতনতা সৃষ্টিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার(১১ মার্চ) ঝিনাইদহ সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। 

সভায় ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান বলেন, সাম্প্রতিক ঘাতক ব্যাধি করনো ভাইরাস কোনো আতঙ্কের বিষয় না, এর থেকে সচেতন থাকলেই এই ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে। বাবা-মা’দের প্রতি অনুরোধ   বাল্যবিবাহ দিয়ে সন্তানের ভবিষ্যত নষ্ট করবেন না। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। তারাই আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দিবে। তাদের প্রতি লক্ষ রাখবেন  তারা যাতে কোনো বাজে দিকে না যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL