1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬২ Time View
বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নগরীর ২নং রেলগেট এলাকায় অবৈধ বিদ্যুৎ সংযোগকারী আল-আমিনের অভিযোগের পর বঙ্গবন্ধু সড়কসহ আশপাশ সড়কের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য অভিযান পরিচালনা করেছে ডিপিডিসি।

সোমবার বিকেলে নগরীর ২নং রেলগেট এলাকায় ডিপিডিসির কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন। 

বিদুৎ কর্মকর্তারা জানায় ২নং রেলগেট এলাকায় জনৈক আল-আমিন বৈধ মিটারের মাধ্যমে অত্র এলাকায় বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যবাস পরিচালনা করে আসছিলেন। তিনি আমাদের কাছে অভিযোগ করেছিলেন বহিরাগত কয়েকজন ব্যক্তি অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে প্রতিদিন অর্থ হাতিয়ে নিচ্ছে। তার সেই অভিযোগের প্রেক্ষিতে উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশে অভিযানের মাধ্যমে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হচ্ছে। 

মিটার মালিক আল-আমিন জানান, তিনি বিগত কয়েক বছর যাবৎ ২নং রেলগেটসহ এর আশপাশ এলাকায় সংশ্লিষ্ট ডিপিডিসির অনুমতি ও বৈধভাবে মিটারের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। কয়েকজন তাকে বিভিন্ন প্রকার হুমকিসহ জোরপুর্বক তার মিটার ব্যবহার করে চাঁদা উত্তোলন করে। তবে তিনি এই বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে মৌখিক অভিযোগ করলে তারা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL