1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে। ছাত্র-যুব-জনতার অধিকার হরণ হচ্ছে প্রতিনিয়ত। তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবির সহযোগি সংগঠন জাতীয় মহিলাধারার আয়োজনে ‘নারী নেতৃত্ব কোনপথে’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

২২ সেপ্টেম্বর বিকেল ৪ টায় বিজয় মিলনায়তনে জাতীয় মহিলাধারার যুগ্ম আহবায়ক ইভা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার ডা. রাশেদা বেগম ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। বক্তব্য রাখেন ফারজানা আক্তার, রহিমা আক্তার মৌসুমী, মালিহা আক্তার প্রমুখ।

এসময় বক্তারা আরো বলেন, নারী নেতৃত্বকে কোনঠাসা করার চেষ্টা চলছে ছাত্র-যুব-জনতার বিজয়ের পর থেকে। কিন্তু কেন? আগে তো বলা হতো নারীরা রাজপথে থাকলে বিজয় আসবে আর এখন বলা হচ্ছে নারীদেরকে রাজপথে প্রয়োজন নেই। এমন নারী বিদ্বেষের হাত থেকে নারী সমাজকে বাঁচাতে নতুনধারা বাংলাদেশ এনডিবি ও জাতীয় মহিলাধারা যৌথভাবে কাজ করবে বলে জানান নতুনধারার রাজনীতিকগণ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL