1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নগর স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে কর্মশালা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নগর স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে কর্মশালা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১১৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

নগর স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে ১৫ নং ওয়ার্ডের গণবিদ্যা নিকেতন স্কুলে অদ্য সকাল ১১ ঘটিকায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে এক কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব অসিত বরণ বিশ্বাস। সভায় সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক মোঃ জামাল হোসাইন।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার জনাব ডা. শেখ মোস্তফা আলী, আলো ক্লিনিক এর ইনচার্জ মোঃ বদিউজ্জামানসহ ইসলামিক ফাউন্ডেশন দ্বারা পরিচালিত বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষিকা, ১৫ নং ওয়ার্ডের বিভিন্ন পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ, ১৫ নং ওয়ার্ড সচিব মোঃ আবুল কালাম প্রমুখ। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস বলেন, ১৫নং ওয়ার্ডটি একটি ঘনবসতিপূর্ণ এলাকা। ওয়ার্ডে প্রায় লক্ষাধিক লোকের বসবাস।

১৫নং ওয়ার্ডে ভিক্টোরিয়া হাসপাতাল এবং মা ও শিশু কল্যান কেন্দ্র থাকার পরও মানুষ কাঙ্খিত চিকিৎসা পাচ্ছে না। এর মধ্যে আলো ক্লিনিক কিছুটা হলেও চিকিৎসা সেবায় অবদান রেখে চলেছে। জানুয়ারী ২০২২ থেকে আলো ক্লিনিক তার যাত্রা শুরু করে।

৬টি স্যাটেলাইটের মাধ্যমে ইতিমধ্যে ৪০ হাজার শিশু ও নারী পুরুষের প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এখানে বিনামূল্যে ৯ ধরনের প্যাথলজিক্যাল পরীক্ষা, রোগী দেখা ও ঔষধ বিতরণ করা হয়। ২ শিফটে ৪ জন ডাক্তার সকাল ৯ টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগীর চিকিৎসাপত্র দিয়ে থাকেন।

ইতিমধ্যে ওয়ার্ড এর বাইরে থেকেও প্রচুর রোগী চিকিৎসা নিতে আসেন। তিনি জনস্বার্থে চাহিদা বিবেচনা করে আলো ক্লিনিকে ডাক্তার ও লোকবল বাড়ানোর জন্য কর্তৃপক্ষের নিকট জোর আবেদন জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL