1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি কর্তৃক এনায়েতনগর সমাজ কল্যাণে ফ্রি মেডিকেল সেবা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি কর্তৃক এনায়েতনগর সমাজ কল্যাণে ফ্রি মেডিকেল সেবা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

২৬ মে শুক্রবার বিকেলে  সিদ্ধিরগঞ্জ এনায়েতনগর অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি কর্তৃক ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠন ও নাসিক ৮নং ওয়ার্ড এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে ফ্রি মেডিকেল সেবায় ২০০,শত রুগীকে সেবা প্রদান করা হয়েছে।

 

শুক্রবার অরগানাইজেশন অব মেডিকেল কমিউনিটি পক্ষ থেকে যে সকল বিষয় চিকিৎসা সেবা দেওয়া হয়েছে গাইনী, শিশু, মেডিসিন ও চক্ষু

 

মেডিকেল সেবায় ডাক্তার  উপস্থিত ছিলেন সভাপতি মেডিকেল কমিউনিটি এম,বি,বি,এস,পিজিটি ডাঃ লোকনাথ আতার্য্য, সাধারণ সম্পাদক এম,বি,বি এস ডাঃ রাজিবুল ইসলাম সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক  এম,বি,বি,এস ডাঃ সুস্দিতা বালা, এডভাইজার মেডিকেল কমিউনিটি এম,বি,বিএস ডাঃ ফারজানা হোসাইন, এম,বি,বি,এস (আর,ইউ,পিজিটি,ডি,এম,সি) ডাঃ আলিমুল আলম সজীব, এম,বি,বি,এস (ডা বি) মেডিকেল কমিউনিটি  এডভাইজার ডাঃ পুলক খন্দকার।

 

কমিটির সভাপতি বলেন আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সবসময় মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখার চেষ্টা করে থাকি এবং ডাক্তারি পেশা হচ্ছে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করা।  তাই আমাদের সংগঠনের সকলেই  সবসময় যেকোনো স্থানে টিম হিসেবে সেবা মুলুক ক্যাম্পিং করে মানুষকে সঠিক চিকিৎসা দিয়ে একজন সঠিক  মানুষ হিসেবে বেচে থাকতে চাই।

 

সার্বিক সহোযোগিতায় ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠন ও এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদ। আরো উপস্থিত ছিলেন ঐক্যবদ্ধ সমাজ গড়ি সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ আল-আমীন, ৭১ বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোঃ নবী হোসেন স্বপন, নাসিক ৮নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ নেতা ও এনায়েতনগর সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক নূর হোসেন পাঠান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড জাতীয় শ্রমিক লীগের মামুন, শাহ্আলী,মোঃ শুভ, রাহাত হোসেন নিলয় প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL