1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নতুনধারার সকল জেলা-উপজেলায় ‘ঝাড়ু মিছিল’-এর ডাক - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

নতুনধারার সকল জেলা-উপজেলায় ‘ঝাড়ু মিছিল’-এর ডাক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১০৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

সারাদেশের রাজনীতিকদের ক্ষমতায় আসা বা থাকার চেষ্টা আর পুলিশ-প্রশাসনের দুর্নীতির প্রতিবাদে সকল জেলা-উপজেলা শাখায় ৩ মাসব্যাপী ‘ঝাড়ু মিছিল’ করবে নতুনধারা বাংলাদেশ এনডিবি। দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-দুঃশাসনরোধে কার্যকর পদক্ষেপ-এর পরিবর্তে নিবন্ধিত ৩৯ এবং অনিবন্ধিত ৯৮ টি রাজনৈতিক দলের অধিকাংশের নেতারা ক্ষমতায় আসার বা থাকার ভাগিদার হওয়ার চেষ্টায় ব্যস্ত, অন্যদিকে দ্রব্যমূল্য কমানোর জন্য-গ্যাস-বিদ্যু- তেল-বাড়ি ও গাড়ি ভাড়া কমাতে কোন উদ্যেগ গ্রহণ না করে রাতারাতি কোটিপতি হতে ব্যস্ত প্রশাসনের কর্তাদের অপরাধ-দুর্নীতি থামানোর দাবিতে নতুনধারার এমন ব্যতিক্রমী উদ্যেগ বলে জানান নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি বলেন, আপনারা জানেন, সারাদেশে লাগামহীনভাবে বেড়ে চলেছে ছাত্র-যুব-জনতার স্বার্থবিরোধী-দুর্নীতিময় আগ্রাসন।

এই আগ্রাসন থামানোর জন্য নতুন প্রজন্মের প্রকৃত প্রতিনিধিদেরকে নিয়ে সংখ্যায় কম হলেও অতিতের কাফন মিছিল, তরকারি মিছিল, কাঁটা তার মিছিল, ভূখা মিছিল, চুলা মিছিল, জুতা মিছিল, হ্যারিকেন মিছিল, ব্লাকর‌্যালী, মশারী মিছিলসহ অন্যান্য কর্মসূচির চেয়ে শক্তিশালী ও পরিকল্পিতভাবে এই ‘ঝাড়ু মিছিল’ অনুষ্ঠিত হবে। বিভাগীয় শহর ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, খুলনা, সিলেট, রংপুর, রাজশাহী ও ময়মনসিংহে ধারাবাহিকভাবে বাস্তবায়নের জন্য ৮  বিভাগে ৮ টি ‘ঝাড়ু মিছিল’ বাস্তবায়ন কমিটিও করে দেয়া হয়েছে বলে জানিয়েছেন নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।

১ জুন ৩০ আগস্ট পর্যন্ত এই কর্মসূচিগুলোতে কেন্দ্র থেকে অংশগ্রহণ করবেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, ফজলুল হক, চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারকজানাম ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্তসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL