1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দলমত নির্বিশেষে প্রেসক্লাবকে সকলের জন্য উন্মুক্ত করতে হবে - চন্দন শীল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

দলমত নির্বিশেষে প্রেসক্লাবকে সকলের জন্য উন্মুক্ত করতে হবে – চন্দন শীল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১১০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল।

গতকাল মঙ্গলবার (০৯ মে) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনে নব-নির্বাচিত ব্যবস্থাপনা পরিষদের সাথে এ মতবিনিময় করেন তিনি।

মতবিনিময়কালে নব-নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান চন্দন শীল। একইসাথে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় তাকে। নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতি-সেক্রেটারীকে মিষ্টিমুখ করান জেলা পরিষদ চেয়ারম্যান।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে প্রেসক্লাবের ভুমিকা অপরিসীম, তাই নারায়ণগঞ্জের উন্নয়নে প্রেসক্লাবের সহযোগীতা চাই। দলমত নির্বিশেষে সকলের জন্য একটা আশ্রয়স্থল হলো প্রেসক্লাব। এই সংগঠনকে সর্বদা নিরপেক্ষ ভুমিকা পালন করতে হবে। রাষ্ট্রপতিকেও ভোট দিতে হয়, উনিও কোনো না কোনো দলকে সমর্থন করে। কিন্তু উনার চেয়ার সর্বদা নিরপেক্ষ। একইভাবে সাংবাদিকদেরও ব্যক্তিগত পছন্দ থাকতে পারে, তবে দলমত নির্বিশেষে প্রেসক্লাবকে সকলের জন্য উন্মুক্ত করতে হবে।

প্রেসক্লাব সভাপতি আরিফ আলম দিপু বলেন, দীর্ঘ ১০ বছর পর একটি বিপ্লব, পরিবর্তন এসেছে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে। সবাইকে নিয়েই আমরা চলতে চাই, সকল মতের পক্ষের লোকদের এক টেবিলে বসাতে চাই। জেলা পরিষদ ও নারায়ণগঞ্জের উন্নয়নে নারায়ণগঞ্জ প্রেসক্লাব সর্বদা সহযোগীতা করবে। নারায়ণগঞ্জের উন্নয়নে প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলেও অভিমত ব্যক্ত করেন তিনি।

সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন বলেন, এতোদিন একটা গন্ডির মধ্যে আবদ্ধ ছিলো নারায়ণগঞ্জ প্রেসক্লাব, নিরঙ্কুশ বিজয়ের মাধ্যমে নব-নির্বাচিত কমিটির নেতৃত্বে আমরা সেই অবস্থান থেকে সরে আসতে চাই। আমরা চাই সকল মতের লোকজন একসাথে একটেবিলে বসবে এবং এই ধারাবাহিকতা পরবর্তীতেও অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য মাহফুজুর রহমান, আবু আল আমিন খান মিঠু, প্রেসক্লাবের সিনিয়র সদস্য তমিজ উদ্দিন, নাহিদ আজাদ, এম আর কামাল, রফিকুল ইসলাম, প্রণব রায়, আনোয়ার হাসান, দিলীপ মন্ডল ও ফতুল্লা থানা আওয়ামীলীগের ১নম্বর সদস্য আবু মো. শরিফুল হক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL