1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গ্রীন কনজুমারস কারখানায় নিরাপদ খাদ্য আইন অনুসারে 2 লক্ষ টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

গ্রীন কনজুমারস কারখানায় নিরাপদ খাদ্য আইন অনুসারে 2 লক্ষ টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১২৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

আজ ২৮ মার্চ ২০২৩ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব ফারাশিদ বিন এনাম র‍্যাব ১১ এবং ঔষধ প্রশাসন সহকারে দিনব্যাপী টাস্ক ফোর্স অভিযান পরিচালনা করেন।

 

এ সময় মিজমিজি পাইনাদি এলাকায় নকল স্যালাইন উৎপাদনকারী গ্রীন কনজুমারস নামক কারখানায় নিরাপদ খাদ্য আইন অনুসারে 2 লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

সানারপাড় এলাকায় এনকো ল্যাবরেটরিজ নামক একটি আয়ুর্বেদিক ওষুধ কারখানায় অবৈধ ঔষধ উৎপাদনের কারণে ঔষধ আইন ১৯৪০ অনুসারে তিন লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

এ সময় বিপুল পরিমাণ অবৈধ স্যালাইন এবং ঔষধ বিনষ্ট করা হয়। কাচপুর এলাকায় মূল্য তালিকা না রাখার কারণে দুইটি খেজুরের দোকানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুসারে মোট ৫০০০০ টাকা জরিমানা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL