1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পবিত্র রমজান উপলক্ষে বাজার মনিটরিং কার্যক্রমের - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

পবিত্র রমজান উপলক্ষে বাজার মনিটরিং কার্যক্রমের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১১২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

পবিত্র রমজান উপলক্ষে বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে আজ ২৮ মার্চ ২০২৩ নারায়ণগঞ্জের চাষাড়াস্থ কালির বাজারের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

 

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব নুশরাত আরা খানমের নেতৃত্বে এবং কৃষি বিপণন কর্মকর্তার প্রতিনিধি জনাব মো: সুমন খন্দকার ও জেলা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় চারার গোপস্থ ফলের আড়তে পণ্যের মূল্য তালিকা যথাযথ না থাকায় এবং কৃষি বিপণন অধিদপ্তরের লাইসেন্স না থাকায় একটি মামলায় তিন হাজার টাকা জরিমানা করা হয়।

 

এছাড়াও বিভিন্ন দোকানদার ও বিক্রেতাদের যথাযথ মূল্য তালিকা রাখার জন্য নির্দেশনা দেয়া হয়, ওজন পরিমাপক যন্ত্র এবং চালান পরীক্ষা করা হয় এবং প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়। নির্ধারিত মূল্যের অধিক মূল্যে ফল বিক্রি না করার জন্য সচেতন করা হয়।

 

অভিযান পরিচালনাকালে  বাজার মালিক সমিতির সেক্রেটারি জনাব ফারুক উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL