1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৯২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

মাননীয় প্রধানমন্ত্রী হাসিনার পক্ষ থেকে বাংলাদেশের বিমান বন্দর ব্যবহারের প্রস্তাব প্রত্যাহারের দাবি জানিয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ত্রিশ লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয়; অতএব ভারতে বিমানবন্দর ব্যবহারের প্রস্তাব প্রত্যাহার করুন। তা না হলে সারাদেশে স্বাধীনতার চেতনায় উদ্ভাসিত সাধারণ মানুষকে সাথে নিয়ে আন্দোলনে নামতে বাধ্য হবো।

২১ মার্চ সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, দিনেশ চন্দ্র সাহা, ফজলুল হক চৌধুরী, রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ এসময় আরো বলেন, নির্মম বাস্তবতা এই যে, জাতির সামনে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-খুন-গুম আর অন্ধকারের রাজনৈতিক মহড়া চলছে, এরই মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর এমন বক্তব্য কেবল স্বাধীনতার চেুনাধারীদেরকে কঠিনভাবে ব্যথিত করেছে। দেশের এমন পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর উচিৎ দ্রব্যমূল্য কমানোর জন্য পরিকল্পিত পদক্ষেপ নেয়া।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL