1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে নারীর প্রতি বৈষম্যমূলক আচরণ চিহ্নিত ও প্রতিরোধে প্রয়োজনীয় নির্দেশনা পাঠ্যক্রমে অন্তর্ভুক্তির দাবি - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

গাজীপুরে নারীর প্রতি বৈষম্যমূলক আচরণ চিহ্নিত ও প্রতিরোধে প্রয়োজনীয় নির্দেশনা পাঠ্যক্রমে অন্তর্ভুক্তির দাবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

পাঠ্যক্রমের সকল শ্রেণীতে নারীর প্রতি বৈষম্যমূলক আচরণ চিহ্নিত ও তা প্রতিরোধে প্রয়োজনীয় দিক নির্দেশনা অন্তর্ভুক্তির দাবি জানানো হয়েছে। পাবলিক প্লেসসহ সকল ক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ব্যাক্তি পর্যায় থেকে এগিয়ে এসে প্রতিবাদ জানাতে বলা হয়েছে।

 

ব্র্যাক সোশ্যাল কম্পøায়েন্স অগ্নি-অ্যাওয়ারনেস, অ্যাকশন অ্যান্ড এডভোকেসি ফর জেন্ডার ইক্যুয়াল এন্ড সেইফ স্পেসেস ফর উইমেন এন্ড গার্লস প্রকল্প আনুষ্ঠানের আয়োজন করে।সোমবার (২৭ ফেব্রæয়ারী) সকাল সাড়ে ১০টায় গাজীপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানে বক্তব্য ও কবিতা আবৃত্তির মাধ্যমে এসব দাবি তোলেন।

 

অনুষ্ঠানে গাজীপুর জেলা এবং উপজেলাসমূহে কর্মরত অর্ধশতাধিক সংবাদকর্মী অংশগ্রহণ করেন। বক্তারা দেশের মাধ্যমিক শিক্ষাক্রম থেকে উচ্চ শিক্ষা পর্যন্ত পাঠ্যক্রমের সকল শ্রেণীতে নারীর প্রতি বৈষম্যমূলক আচরণ চিহ্নিত ও তা প্রতিরোধে প্রয়োজনীয় দিক নির্দেশনা অন্তর্ভুক্তির দাবি জানানো হয়েছে। পাবলিক প্লেসসহ সকল ক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ব্যাক্তি পর্যায় থেকে এগিয়ে এসে প্রতিবাদ জানাতে বলা হয়েছে। বক্তারা নিজ অবস্থান থেকে নারীর প্রতি সহিংসতা এবং যৌন হয়রানি দেখামাত্র প্রতিবাদ জানানোর অঙ্গীকার করেন।

 

বক্তব্য দেন প্রকল্প সমন্বয়কারী মেহের নিগার, প্রকল্প ব্যবস্থাপক নজরুল ইসলাম চৌধুরী, ব্র্যাক গাজীপুর জেলা সমন্বয়কারী আবু জাফর, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদুল হক, দৈনিক গণমুখের সম্পাদক এবং প্রকাশক অধ্যাপক আমজাদ হোসেন, গাজীপুর প্রেসক্লাবের সি. সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম লিটন, সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহাম্মদ, যুগ্ন সম্পাদক মীর মোহাম্মদ ফারুক, কার্যনির্বাহী সদস্য আব্দুর রহমান, আবিদ হোসেন বুলবুল, রায়হানুল ইসলাম আকন্দ এবং আব্দুস সালাম শান্ত প্রমূখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL