1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সুস্থ্য থাকার জন্য নিরাপদ খাদ্যের বিকল্প নেই কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সুস্থ্য থাকার জন্য নিরাপদ খাদ্যের বিকল্প নেই কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডে ঢাকা ফুড সিস্টেম প্রকল্পের আওতায় পরিচালিত কৃষকের বাজারটি টেকশই করার লক্ষ্যে এলাকাবাসী ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ১৫ নং ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত সফল কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।

 

 

অদ্য ১৩/০২/২০২৩ সোমবার সকাল ১১টায় ২নং রেলগেটস্থ গ্র্যান্ড প্যাসিফিক হোটেলে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, বাংলাদেশ পরিবেশ আন্দোলন এর সাধারন সম্পাদক তারিক বাবু, বংশাল পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক মিজানুর রহমান টুলু, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সহসভাপতি ধীমান সাহা জুয়েল, নারায়ণগঞ্জ হাইস্কুলের শিক্ষক শ্রীকান্ত নন্দী, দক্ষিন র‌্যালী বাগান ভূমি রক্ষা পঞ্চায়েত কমিটির সভাপতি গাজী মোঃ সালাউদ্দিন, টাউন ফেডারেশনের সাধারন সম্পাদক শাহানাজ, এফএও এর নারায়ণগঞ্জ কোঅর্ডিনেটর মোঃ আনোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ওয়ার্ক ফর এ বেটার বাংলাদেশ ট্রাস্ট এর টিম লিডার জিয়াউর রহমান।

 

সভাপতির বক্তব্যে অসিত বরণ বিশ্বাস বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয়ের ঐকান্তিক ইচ্ছায় ঢাকা ফুড সিস্টেম প্রকল্প এবং ওয়ার্ক ফর এ বেটার বাংলাদেশ ট্রাস্ট এর সহায়তায় গত ২৪ সপ্তাহ যাবৎ প্রতি শুক্রবার নিমতলা ওয়াকওয়ের পাশের রাস্তায় কৃষকের বাজার পরিচালিত হয়ে আসছে।

 

 

ওয়ার্ডবাসীর নিরাপদ ও বিষমুক্ত সবজি সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে এই বাজার পরিচালিত হয়ে আসছে। শহরের অন্যান্য বাজারে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা শাক সবজি আর আমাদের কৃষকের বাজারের সবজির মধ্যে গুনগত ব্যাপক পার্থক্য রয়েছে। ভেজাল খাদ্যে দেশ সয়লাব। কেমিক্যালযুক্ত খাদ্য গ্রহণ করে আমরা ক্যান্সারসহ নানারকম জটিল রোগে আক্রান্ত হচ্ছি। এ বিষয়ে আমাদের সকলকে সচেতন হতে হবে।

 

 

কাজেই সুস্থ্য থাকার জন্য নিরাপদ খাদ্যের কোন বিকল্প নেই। এমতাবস্থায় আমাদের নিজেদের প্রয়োজনেই বাজারটিকে টিকিয়ে রাখতে হবে। তিনি আরও বলেন, আমাদের মনে রাখতে হবে বাজারটি একটি প্রকল্পের আওতাধীন। প্রকল্পের মেয়াদ ইতিমধ্যে শেষ হওয়ার পথে, বাজারটিকে টিকিয়ে রাখতে হলে এলাকার সচেতন মহলকে এগিয়ে আসতে হবে। সভায় কৃষকের বাজার নিয়ে একটি তথ্যবহুল পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখানো হয়। সভায় সকল বক্তাই কৃষকের বাজারটি টিকিয়ে রাখার জন্য মতামত ব্যাক্ত করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL