1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পদযাত্রা-শান্তি মিছিলের নামে মানুষের ভোগান্তি থামান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

পদযাত্রা-শান্তি মিছিলের নামে মানুষের ভোগান্তি থামান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

পদযাত্রা-শান্তি মিছিলের নামে মানুষের ভোগান্তি থামানোর আহবান জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবি বগুড়া, রংপুর ও দিনাজপুর জেলা কমিটির প্রশিক্ষণ কাউন্সিলে উপরোক্ত কথা বলেন।

 

এসময় মোমিন মেহেদী দেশের রাজনীতিতে উত্তরাধিকার-সাবেক ভিপি-পিএইচডিরা রাজনীতির কীট বলে উল্লেখ করে বলেন, বাংলাদেশের রাজনীতিতে ৪২০ ভিপি-পিএইচডিদের রুখে দেয়ার সময় এসেছে। ছাত্র-যুব-জনতা তাদের ‘মা’ বলার ইতিহাস যেমন ভোলেনি, তেমন ভোলেনি নাটকীয় বিভিন্ন ঘটনাগুলোও। একদিকে ধর্মব্যবসায়ী, অন্যদিকে স্বাধীনতা ব্যবসায়ী, মধ্যিখানে নতুন প্রজন্মের প্রকৃত প্রতিনিধিরা রাজনীতিতে সকল অপরাধী-দুর্নীতিবাজকে কর্মসূচির মধ্য দিয়ে প্রতিরোধ করবে।

 

 

তিনি এসময় ক্ষমতাসীন সরকারী দলের নেতাকর্মীদের পাশাপাশি সাবেক ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে চলমান নির্মমতার রাজনীতি থেকে জনগণকে মুক্তি দেয়ার আল্টিমেটাম দিয়ে বলেন, ২ পক্ষই জনতার বিপক্ষ। আর একারণেই কথায় কথায় রাস্তা অবরোধ করে রাজপথে আন্দোলনের নামে মানুষের ভোগান্তি তৈরি করছে। এরা যদি দেশের মানুষকে আবারো কষ্ট দেয়ার রাজনৈতিক কর্মসূচি দেয়, আমজনতাকে সাথে নিয়ে জোট-মহাজোট-ফ্রন্ট-মঞ্চ- মোর্চার রাজনৈতিক অথর্বগুলোতে প্রতিহত করা হবে।

 

৮ ফেব্রয়ারি বিকেল ৩ টায় বিজয় নগরস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, হরিদাস সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL