1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১০ দফা দাবিতে মাহফুজুর রহমান হুমায়ন,নেতৃত্বে দাউদপুর ইউনিয়ন বিএনপির পদযাত্রা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১০ দফা দাবিতে মাহফুজুর রহমান হুমায়ন,নেতৃত্বে দাউদপুর ইউনিয়ন বিএনপির পদযাত্রা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

গণতন্ত্র পুনরুদ্ধার এবং ফ্যা‌সিস্ট সরকা‌রের পদত্যাগ সহ ১০ দফা দা‌বি‌ আদা‌য়ের ল‌ক্ষে দোউদপুর  ইউ‌নিয়ন বিএন‌পির উ‌দ্যোগ‌ে পদযাত্রা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

 

শ‌নিবার (১১ ফেব্রুয়ারী) সকাল ৯ টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হি‌সে‌বে এ পদযাত্রা অনু‌ষ্ঠিত হয়।

 

দাউদপুর ইউ‌নিয়ন সিরাজ মার্কেট  সাম‌নে থে‌কে এ পদ যাত্রা শুরু হয়ে বি‌ভিন্ন এলাকা প্রদ‌ক্ষিন ক‌রে শুকুর মার্কেট, এ‌সে শেষ হয়।

 

পদযাত্রা শে‌ষে মাহফুজুর রহমান হুমায়ন,ব‌লেন, এ‌দে‌শে কোন কিছুর দাম এখন আর হা‌তের নাগা‌লে নাই। বাসায় বাসায় গ্যাস নাই কিন্তু লা‌ফি‌য়ে লা‌ফি‌য়ে গ্যা‌সের দাম বাড়ছে,‌ বিদ্যুতের দাম একমা‌সে দু”বার বা‌ড়িয়ে দেওয়া হ‌য়ে‌ছে।

 

হা‌সিনা সরকার ব‌লে‌ছে পদ্ম সেতু না‌কি আমা‌দের দে‌শের টাকায় করা হ‌য়ে‌ছে কিন্তু আপনারা জা‌নেন বি‌ভিন্ন খাত থে‌কে লো‌ন নি‌য়ে সেই লো‌নের টাকায় পদ্ম সেতু ক‌রে‌ছে।

 

প্রথম ধা‌পের লোন প‌রিশোধ করে‌ছে কিন্তু চায়নার সুদও দি‌তে হ‌বে। ঋ‌ন ক‌রে দেশ‌কে বে‌চে দি‌য়ে‌ছে এ সরকার। এ‌তো হাজার হাজার কো‌টি টাকা পাচার কর‌ছে, এ টাকা কোথায় পায় তারা।

 

সারা বাংলা‌দে‌শে যে গা‌র্মেন্টস ব্যবস্থা, এ গা‌র্মেন্টস সরকার দেয় নাই।

 

জিয়াউর রহমা‌ন এ ব্যবস্থা চালু ক‌রে ছিল প্রবা‌সে আমা‌দের ছে‌লে মে‌য়ে‌রা কাজ কর‌ছে, তাও জিয়াউর রহমা‌নেরই অবদান আগামী‌তে দোউদপুর ইউ‌নিয়ন  বিএন‌পির ডা‌কে আ‌ন্দোলন সংগ্র‌ামে আপনারা ঐক্যবদ্ধ হ‌য়ে উপ‌স্থিত থাক‌বেন ।

 

এসময় পদযাত্রা উপ‌স্থিত ছি‌লেন, নারায়ণগঞ্জ বিএনপি রূপগঞ্জ উপজেলা সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়নক,

 

এতে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ বাছিরউদ্দিন বাচ্চু,মুড়াপাড়া আবদুল মজিদ ও মন্জুর হোসেন।কায়েতপাড়া হাজী সেলিম-নুরহাসান বাবুল-রফিকুল ইসলাম,ভুলতা আব্বাসউদ্দিন ভূইয়া-আশরাফুল হক রিপন-আঃ জলিল,গোলাকান্দাইল আঃ আজিজ মাষ্টার,বোলাব এডঃরেলজা-মনির হোসেন, এডঃহেলালউদ্দিন,শফিকুল ইসলাম।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL