1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক সজিবের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাংবাদিক সজিবের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

দৈনিক শীতালক্ষা পত্রিকার সিনিয়ার সাংবাদিক সাইফুল ইসলাম সজিবের উপর চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী সালাউদ্দিন গং কর্তৃক অপহরণ, নির্যাতন ও মুক্তিপন আদায়ের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

 

 

বৃহস্পতিবার (৯ ফেব্রয়ারি) সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ সাংবাদিক সমাজ ও সচেতন মহলের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

মানববন্ধনে সাংবাদিক সজিবের উপর নির্যাতন কারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, হত্যার উদ্দেশ্যেই চিহ্নিত সন্ত্রাসী সালাউদ্দিন সহ ৭ জন সজিবকে অপরণ করেছিল। অপহরণের পর অমানবিক নির্যাতন করে ওই সন্ত্রাসীরা মুক্তিপন আদায় করেছে। ঘটনার পর তাৎক্ষনিক বন্দর পুলিশ ফাড়ির ইনর্চায ইনিস্পেক্টর রেজাউল করিম সংগীয় র্ফোস নিয়ে চার জন সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়। এজন্য আইনশৃংক্ষলা বাহিনীকে ধন্যবাদ জানান। অন্যান্য সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন সাংবাদিক নেতারা।

 

 

নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ও ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি এনামুল হক সিদ্দিকীর সভাপতিত্বে ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক শীতলক্ষা পত্রিকার চীফ রির্পোটার আবু সাইদ কাদেরী, নারায়ণগঞ্জ সংবাদিক সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক শেখ মনির হোসেন, নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি সহিদুল ইসলাম, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান খোকা, এনএএন টিভির প্রতিনিধি বদিরুজ্জামান রতন।

 

 

এছাড়াও আরও উপস্থিত ফটো সাংবাদিক বিশাল আহম্মেদ, দৈনিক খবর প্রতিদিনের বার্তা সম্পাদক মিলন বিশ্বাস রিদয়, দৈনিক ইয়াদ পত্রিকার ফটো সাংবাদিক সৌরভ, খবর নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মশিউর রহমান, ফোটো সাংবাদিক মোঃ কাইয়ুম খান, বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকবৃন্দ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL