1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইজিবাইকের ধাক্কায় আবারো প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা। - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

ইজিবাইকের ধাক্কায় আবারো প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ১৪৪ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

 

ইজিবাইকের ধাক্কায় আবারো প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা।

 

ইজি বাইকের ধাক্কায় প্রাণ হারালো ৬ বছরের শিশু কন্যা নুসরাত জাহান ইভা।

 

আবু হানিফ হাওলাদারের ৬ বছরের শিশু কন্যা নুসরাত জাহান ইভা দুপুর১১.৩০ মিনিটে নিজের বাড়ি থেকে ফুফুর বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে চালানো ইজি বাইকের সাথে ধাক্কা খেয়ে মারাত্মক আহত হলে তাকে দ্রুত চিকিৎসার জন্য শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

২ ভাই-বোনের মধ্যে  নুসরাত জাহান ইভা ছোট। দুর্ঘটনার কবলিত ইজিবাইকটিকে শরনখোলা থানায় আটক করা হয়। ছোট শিশু কন্যা নুসরাত জাহান ইভার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এমন অস্বাভাবিক মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেন না।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL