1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টঙ্গীতে বিশ্ব ইজতেমার মাঠে দুই মুসল্লির মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

টঙ্গীতে বিশ্ব ইজতেমার মাঠে দুই মুসল্লির মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমার মাঠে দুই মুসল্লির মৃত্যু হয়েছে।

 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে তাদের মৃত্যু হয়।

 

মৃতরা হলেন গাজীপুরের ভুরুলিয়া এলাকার আবু তৈয়ব (৯০) এবং সিলেটের জৈন্তাপুর থানার হরিপুরের হেমুবটপাড়া এলাকার মো. নুরুল হক (৬৩)।

 

বিশ্ব ইজতেমা আয়োজক কমিটির সদস্য প্রকৌশলী আব্দুন নূর জানান, আবু তৈয়ব সকাল ১০টার দিকে বার্ধক্যজনিত রোগে এবং নুরুল হক শ্বাসকষ্টে মারা যান।

 

বাদ জোহর ইজতেমার ময়দানে তাদের জানাজা অনুষ্ঠিত হয়েছে। মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

উল্লেখ্য, এবারও দুই পর্বে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে। মাওলানা জুবায়েরের অনুসারীরা ১৩ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত এবং সাদ কান্ধলভীর অনুসারীরা আগামী ২০ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত ইজতেমা পালন করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL