1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সকল ওয়ার্ড কমিটি গুলো আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু করে ১১ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সকল ওয়ার্ড কমিটি গুলো আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু করে ১১ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১১২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড কমিটি গুলো আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু করে ১১ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন করা হবে।

 

রোববার (৮ জানুয়ারি) ২নং গেই এলাকায় অবস্থিত দলিও কার্যালয়ে আয়োজিত মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

 

তিনি বলেন, আগামী ১৩ জানুয়রি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত আমাদের ওয়ার্ড কমিটি গুলো সম্পন্ন করার কাজ শুরু হবে। প্রতিটি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে এবং ত্যাগি নেতাদের সমন্বয়ে প্রতিটি কমিটি গঠন করা হবে।

 

এ বিষয়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, কেন্দ্র নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড কমিটি গুলো ১ মাসের মধ্যে গঠন করার নির্দেশ দিয়েছি। আমরা সকলের সহযোগিতায় আশা করি কাজটি দ্রুত সম্পন্ন করতে পারবো। আমরা এই কাজটি বন্দরে থেকে শুরু করতে চাই।

 

জানা গেছে, প্রতিটি থানা/উপজেলার ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের দায়িত্ব মহানগর আওয়ামী লীগের বিভিন্ন শীর্ষ নেতৃবৃন্দের উপর দেয়া হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL