1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে বেদে পরিবারের মাঝে কম্বল বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

বন্দরে বেদে পরিবারের মাঝে কম্বল বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরে বেদে পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে ‘স্লোগান’নামের একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন।

 

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে উপজেলার লাঙ্গলবন্দ এলাকার বেদেপল্লিতে ২০টি পরিবারের অর্ধশতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এসময় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ—সার্কেল) শেখ বিল্লাল হোসেন।

 

সংগঠনটির সভাপতি মীর ছিবগাতুল্লাহ তকি বলেন, তরুণ বয়সে মানবসেবা করার, মানুষের পাশে দাঁড়ানার আগ্রহটা বেশি থাকে। কিন্তু কোনো প্ল্যাটফর্ম না থাকার কারণে অনেকেরই ভালো কাজগুলো করা হয়ে ওঠে না। সেজন্য আমাদের এই সংগঠনটি গঠন করা। সংগঠনটির মাধ্যমে মানুষের জন্য আমরা সর্বোচ্চ কাজ করার চেষ্টা করছি।

 

অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন বলেন, বেদে সম্প্রদায়ের সঙ্গে আমার সম্পর্ক খুব সুদৃঢ়। তাদের পাশে দাঁড়ানোর জন্য স্লোগান সংগঠনটিকে ধন্যবাদ জানাই।

 

এসময় সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL