1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কালির বাজারে অবৈধ অনুমোদনহীন পণ্য বিক্রির অপরাধে একটি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

কালির বাজারে অবৈধ অনুমোদনহীন পণ্য বিক্রির অপরাধে একটি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৫৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কর্তৃক বাজার মনিটরিং করার সময় নারায়ণগঞ্জ শহরের কালিরবাজারে একটি প্রতিষ্ঠানকে অবৈধ অনুমোদনহীন পণ্য বিক্রির অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

সোমবার (১৪ নভেম্বর) অভিযানের নেতৃত্ব দিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান।

 

এসময় উপস্থিত ছিলেন, ক্যাবের প্রতিনিধি সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, বাজার কর্মকর্তার প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম। এসময় সেলিমুজ্জামান জানান, অবৈধ, অনুমোদনহীন আপেল সিডার ভিনেগার বিক্রয়ের অপরাধে কালিবাজারে চঞ্চল স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ধারা মোতাবেক ৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। এবং অবৈধ, অনুমোদনহীন, নকল, পণ্য বিক্রি না করার জন্য ব্যবসায়িদের সর্তক করা হয়েছে।

 

পাশাপাশি ক্রেতা বিক্রেতাকে সচেতন হওয়ার জন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের হ্যান্ড বিল বিতরণ করা হয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL