1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ সদরে উপজেলা পর্যায় দক্ষতা উন্নয়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

নারায়ণগঞ্জ সদরে উপজেলা পর্যায় দক্ষতা উন্নয়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৪৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেইপ) এর উদ্যোগে ও অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের অধীনে সামাজিক প্রচার কর্মসূচির আওতায় নারায়ণগঞ্জ সদরে উপজেলা পর্যায় দক্ষতা উন্নয়ন বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

সদর উপজেলা কার্যালয়ের আয়োজনে কর্মশালায় জনপ্রতিনিধি, সাংবাদিক, ইমাম, উদ্যোক্তা ও শিক্ষকসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারিগণ অংশগ্রহণ করেন।

 

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে সদর উপজেলা কার্যালয় সভাকক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস’র সভাপতিত্বে অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস।

 

সেইপ’র সোস্যাল মার্কেটিং ফিল্ত অফিসার মো. মাসউদ হাসানের সঞ্চালনায় কর্মশালায় বক্তব্য রাখেন  জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার আঞ্জুমান আরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হামিদুল্লাহ মিয়া ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফুর রহমান স্বপন প্রমূখ

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL