1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাধারণ সম্পাদক পদে মাহাবুবুর রহমান'র মনোয়নপত্র দাখিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

সাধারণ সম্পাদক পদে মাহাবুবুর রহমান’র মনোয়নপত্র দাখিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১২৪ Time View
সাধারণ সম্পাদক পদে মাহাবুবুর রহমান'র মনোয়নপত্র দাখিল
সাধারণ সম্পাদক পদে মাহাবুবুর রহমান'র মনোয়নপত্র দাখিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি  ২০২০-২১ কার্যকরী পরিষদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মনোয়ন দাখিল করেছেন এড. মাহাবুবুর রহমান। 

মঙ্গলবার (১৪ জানুয়ারী) দুপুরে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচনী মনোনয়ন বোর্ডের কো-আহবায়ক এড.  মাসুদ উর রউফ ও সদস্য সচিব অ্যাডভোকেট এস.এম ওয়াজেদ আলী খোকনের কাছে মনোনয়ন জমা দেন তিনি।

এছাড়াও একই দিনে মনোনয়নপত্র জমা দেন সভাপতি পদে মুহাম্মদ মহসীন মিয়া ও সিনিয়র সহ-সভাপতি  পদে এড. বিদ্যুত কুমার সাহা।

প্রসঙ্গত, রবিবার (১২ জানুয়ারি)  দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২০-২০২১ সালের কার্যকরী পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করেছে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন।
তফসিল অনুযায়ী নির্বাচন কমিশন থেকে ১৩ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ ও মনোনয়ন পত্র দাখিল করতে পারবেন।
নির্বাচন কমিশন প্রার্থীদের যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে আগামী ১৬ জানুয়ারি।মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন ১৭ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারির সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। চূড়ান্ত বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে ২০ জানুয়ারি এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২৯ জানুয়ারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL