1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফেরি করে ফেন্সিডিল বিক্রির সময় ২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

ফেরি করে ফেন্সিডিল বিক্রির সময় ২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ফেরি করে ফেন্সিডিল বিক্রির সময় ২ বোতল ফেন্সিডিলসহ নুর আমিন (৫৫) নামে এক চিহিৃত মাদক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বন্দর ফাঁড়ী পুলিশ।

 

গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় বন্দর থানার মাহামুদনগর¯’ জনৈক আব্দুল হামিদ মিয়ার বাড়ি সামনে থেকে ফেন্সিডিলসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী নূর আমিন বন্দর থানার ২০নং ওয়ার্ডের মাহামুদনগর এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে। ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক নাহিদ মাসুম বাদী হয়ে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৩৪(৯)২২।

 

গ্রেপ্তারকৃতকে বুধবার দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে। এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে. গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী নূর আলম র্দীঘ দিন ধরে মাহামুদনগর, বেপারীপাড়া ও মদনগঞ্জ বাসস্ট্যান্ডসহ এর আশে পাশে এলাকায় র্দীঘ দিন ধরে অবাধে ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসা করে আসছে।

 

গত মঙ্গলবার রাতে ফেরি করে ফেন্সিডিল বিক্রির সময় ২ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি নূর আমিনকে গ্রেপ্তার করে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL