1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

ফতুল্লায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৭ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

ফতুল্লায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পেশাদার সন্ত্রাসী, শীর্ষস্থানীয় চাঁদাবাজ, পুলিশের উপর হামলাসহ বহু সংখ্যক বেশী মামলার আসামী মাসদাইর বাড়ৈভোগ এলাকার মূর্তিমান আতংক ফেরদৌস কে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  করেছে এলাকাবাসী।

 

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা  ছয়টায় ফতুল্লা মডেল থানার মাসদাইর বাড়ৈভোগ ঘোষেরবাগ গাইবান্ধা বাজার এলাকায়। ফেরদৌস ফতুল্লা মডেল থানার মাসদাইর বাড়ৈভোগ ঘোষেরবাগ এলাকার লেবু মিয়ার ছেলে।

 

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, মঙ্গলবার সন্ধ্যায় সন্ত্রাসী ফেরদৌস গাইবান্ধা বাজার এলাকায় এক নারীর বাড়ীতে প্রবেশ করে জোড় পূর্বক ঐ নারী কে ধর্ষনের চেস্টা করলে তার ডাক-চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে তাকে আটক করে গড়নপিটুনী দেয়।

 

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মারমুখি জনতার হাত থেকে ফেরদৌসকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।বর্তমানে ফেরদৌস ঢাকার চক্ষু হাসপাতালে চিকিৎসা গ্রহন করছে।

 

তিনি আরো জানান, ফেরদৌস একজন দূর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় বহু সংখ্যক মামলা রয়েছে। সে সাম্পতিক সময়ে জামিনে বেরিয়ে এসে এলাকায় মহড়া সহ চাঁদাবাজী, ছিনতাই, লুটতরাজ করে স্থানীয়বাসীকে অতিষ্ঠ করে তুলেছিলো।

 

উল্লেখ, বেশ কয়েকমাস কারাভোগের পর সাম্প্রতিক সময়ে ফেরদৌস আদালত থেকে জামিনে বেরিয়ে এসে পুরোনো সহোযোগিদের সু-সংগঠিত করে আবারো চাঁদাবাজী,ছিনতাই, লুটতরাজ সহ নানা সন্ত্রাসী কর্মকান্ডে সক্রিয় হয়ে পরে।

 

এরই ধারাবাহিকতায় বুধবার রাত সাড়ে দশটার দিকে ফেরদৌসের নেতৃত্বে জাহিদ, দিপু, কায়েস,  রাকিব, শুভ, সালাম, বাবু, দ্বিপজল, ভুলু,অনিক সহ আরো ৮-১০ সন্ত্রাসী দেশীয় অস্ত্রে- সস্ত্রে সজ্জিত হয়ে গাইবান্ধা বাজারে এসে দুটি মুদি দোকান, একটি মোবাইলের দোকান, একটি ঔষধের দোকানসহ বেশ কয়েকটি দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে ক্যাশবাক্স থেকে লুট করে নিয়ে গেছে ৪০-৫০ হাজার টাকা।

 

তিনি আরো জানান, প্রায় সময় এই বাহিনীর সদস্যরা গাইবান্ধা বাজারের ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদাদাবী সহ কোর পূর্বক মালপত্র নিয়ে যায়।

 

এর আগেও ফেব্রুয়ারী মাসে ফেরদৌস সহ ১৫-২০ জনের একটি সন্ত্রাসী দল বাজারে প্রবেশ করে বেশ কয়েকটি দোকানে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট করে। এতে করে মামলা হলে পুলিশ ফেরদৌসসহ এই বাহিনীর বেশ কয়েক জনকে গ্রেফতার করে। সাম্প্রতিক সময়ে তারা আদালত থেকে জামিনে বেরিয়ে এসে আরো বেশী বেপোরোয়া উঠেছে।

 

থানা পুলিশ সুত্র জানায়, পুলিশের উপর হামলার মামলা, চাদাঁবাজি, মাদকসহ নয়টি মামলা রয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL