1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় টেক্সটাইল মিলে গরম পানিতে দুই শ্রমিক দগ্ধ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লায় টেক্সটাইল মিলে গরম পানিতে দুই শ্রমিক দগ্ধ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

জেলার ফতুল্লায় রহমান নিটিং গার্মেন্টস টেক্সটাইল মিলে কাজ করার সময় গরম পানিতে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- হেল্পার মো. জুয়েল (২২) ও অপারেটর নেসার উদ্দিন (২৫)।

 

আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

 

এর আগে, সোমবার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

ঘটনার পর দগ্ধদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় জুয়েল জানান, তারা ফতুল্লার ‘রহমান নিট গার্মেন্টস’ নামে একটি টেক্সটাইল মিলে কাজ করেন। রাতে যখন তারা কারখানাতে কাজ করছিলেন তখন ডাইং মেশিন থেকে গরম পানি ছিটকে তাদের শরীরে পড়ে। মেশিনটির ঢাকনা ভালোভাবে লক করা হয়নি বলেই এ দুর্ঘটনা ঘটেছে।

 

এদিকে বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, জুয়েলের শরীরে ২৬ শতাংশ ও নেসারের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। নেসারকে আইসিইউতে রাখা হয়েছে। দু’জনের অবস্থাই গুরুতর।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL