1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের ডাকা সমাবেশে নাজিম উদ্দীন চেয়ারম্যানের মিছিল নিয়ে যোগদান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শামীম ওসমানের ডাকা সমাবেশে নাজিম উদ্দীন চেয়ারম্যানের মিছিল নিয়ে যোগদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২৪৫ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

যারা ৭১ এর ঘাতক। যারা ৭৫ সালের ঘাতক, যারা ১৬ জুন নারায়ণগঞ্জের বোমা হামলাসহ, ২১ আগস্টের বোমা হামলায় মানুষকে নিশ্চিহ্ন করার চেষ্টা করেছিল। আজ তারা আবার মাথা চারা দিয়ে উঠেছে। তাই এই শোকের মাস আগস্টে জননেতা একেএম শামীম ওসমানের ডাকা সমাবেশে আমরা অংশ নিচ্ছি।

 

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূইঘর এলাকায় শনিবার (২৭ আগস্ট) দুপুরে এ কথা বলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন আহমেদ।

 

১৮টি বাস ও ৪টি ট্রাক ভরে এ সময় একেএম শামীম ওসমানের ডাকা সমাবেশে অংশ নেন তিনি।

 

স্লোগান দেন ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’। ‘শামীম ওসমানের নেতৃত্বে আমরা আছি এক সাথে’। ‘শামীম ভাই এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে’।

 

মো. নাজিম উদ্দিন আহমেদ বলেন, ঘাতক দালালদের বিরুদ্ধে শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেগে উঠেছে। আমরা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন মিলে সফল করার জন্য চেষ্টা করেছি। এখন অপেক্ষা সারাদেশের জেগে উঠার।

 

এ সময় মো. নাজিম উদ্দিন আহমেদ প্রশানমন্ত্রী শেখ হাসিনা ও একেএম শামীম ওসমানের জন্য দোয়া চান।

 

প্রসঙ্গত, দেশ বিরোধী চক্রান্তকারীদের নিজেদের শক্তির জানান দিতে এই সমাবেশের ডাক দেন একেএম শামীম ওসমান। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জের সভাপতি বাবু চন্দন শীলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের জনপ্রিয় নেতা শামীম ওসমান।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL