1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জের খানপুরে হাত বাড়ালেই মাদক - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জের খানপুরে হাত বাড়ালেই মাদক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৫ মে, ২০২২
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ শহরের খানপুর, তল্লা রেললাইন, বোবার বাড়ী, সেকশন বাড়ি, গফুর মেম্বারের বাড়ি, সর্দারপাড়া, হাজীগঞ্জসহ আশেপাশের এলাকায় জমে উঠেছে  মাদক ব্যবসা।


মাদক ব্যবসায়ীরা অনেকটা প্রকাশ্যেই মাদক বিক্রি করে আসছে। মূলত খানপুর ও তল্লা রেললাইন এলাকাটি নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা থানা এলাকার মধ্যবর্তি এলাকা হওয়ায় মাদক ব্যবসায়ীরা অনেকটা নিশ্চিন্তে মাদক ব্যবসায় করছে। এই এলাকাগুলোতে হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে সকল প্রকার মাদক।


স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের খানপুর, তল্লা রেললাইনসহ আশেপাশের এলাকায় ৬০ জন মাদক ব্যবসায়ী সকল প্রকার মাদক বিক্রি করছেন। মোবাইল ফোনে কল দেয়া মাত্রই মাত্রই মাদক সেবীদের কাছে মাদক পৌছে দিচ্ছে ব্যবসায়ীরা। এরা হলেন, আলমগীর, সোহাগ, মৃত আবুলের পুত্র রাসেল, কাইল্লা সুমন, রাকিব, মাধু মিয়ার পুত্র শাকিল, ফালানের পুত্র আজিম, নাছির, নূর মিয়ার পুত্র রিপন, রানা, পোকা মিয়া, গুড্ডু, দেলোয়ার বাবুর্চির পুত্র হৃদয়, সাইদুলের পুত্র ফাটা সুমন, মুন্না, পান্না, ইয়াসিন, জাহাঙ্গীর, জহিরুল, মতি মিয়া, দেলোয়ার, বাবু, মনির,কাউসার,আলামিন, আলম ও ইব্রাহিমসহ আরো বেশ কয়েকজন এলাকাতে মাদক বিক্রি করে আসছে।


বর্তমানে তল্লা এলাকাবাসীর স্থানীয়দের ভাষ্যমতে  শাহিনের শেল্টারে মাদক দীর্ঘ বছর বিক্রি হলেও বর্তমানে শাহিন ব্যতিত দ্বিতীয় অন্য একজনের শেল্টারে রমরমাট মাদক বিক্রি চলছে।স্থানীয় লোকমুখে জানা যায় বর্তমানে তল্লা এলাকায় (আলমগীর) নামে নতুন মাদক সম্রাটের আবির্ভাব ঘটেছে।।যার হাত ধরে খানপুর তল্লা এলাকায় চলছে রমরমাট মাদক ব্যবসা।।


এদিকে এলাকাগুলোতে মাদক সেবীর সংখ্যা বেড়ে যাওয়ায় চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম বেড়ে গেছে। বিষয়টি নজরে আনতে প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন স্থানীয়রা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL