1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভিন্ন ২টি হত্যা মামলার এজাহারনামীয় ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

ভিন্ন ২টি হত্যা মামলার এজাহারনামীয় ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে পৃথক অভিযানে ভিন্ন ২টি হত্যা মামলার এজাহারনামীয় ২ পলাতক আসামীযে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

মঙ্গলবার (২৪ মে) দুপুরে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল  নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ফুটবল খেলাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতাবশতঃ মাহাবুব হোসেন সানি (১৭) নামক এক তরুণকে হত্যা মামলার অন্যতম এজাহারনামীয় পলাতক আসামীকে গ্রেফতার করা হয়।   

গ্রেফতারকৃত আসামি হলেন, নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকার মিছির  আলীর ছেলে মোঃ মাসুম মিয়া (২৮) 

মঙ্গলবার (২৪ মে) দুপুরে এদিকে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের অপর একটি আভিযানিক দল কর্তৃক নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ভুলতা এলাকায় পৃথক অপর ০১টি অভিযান পরিচালনা করে যৌতুকের দাবীতে মারপিট ও জোরপূর্বক বিষ পান করিয়ে মৃত্যু ঘটানোর মামলার অন্যতম এজাহারনামীয় পলাতক আসামীকে  গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হলেন, নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন ভুলতা লাভরাপাড়া এলাকার মৃত রফিক প্রধানের ছেলে মোঃ আমজাত হোসেন (৫০)।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL