1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ মে, ২০২২
  • ৭৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দর থেকে ১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১১ মে) রাত সাড়ে ৯টায় বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সিত্তরা রাস্তার মাথা এলাকার মৃত আবুল কালামের ছেলে জাকির হোসেন (২৬), একই এলাকার অহিদুর রহমানের ছেলে মোঃ ইসমাইল হোসেন (২৪) ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিনারচর এলাকার মোঃ শওকত আলীর ছেলে ইসমাইল আহমেদ শুভ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলামের নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক শেখ নাসিমের নেতৃত্বে এসআই মোঃ শিবলী কায়েছ মীর তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটককৃত আসামিদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা নং- ১৬, তারিখ- ১২/৫/২০২২ রুজু করা হয়েছে। আগামী রবিবার (১৫ মে) আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL