1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, স্বামী আটক - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, স্বামী আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ মে, ২০২২
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

বন্দরে ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে ১ সন্তানের জননীকে শাররীক নির্যাতনের সময় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে নির্যাতিত গৃহবধূ মারিহা তানজিলকে উদ্ধারসহ পাষান্ড স্বামী সুমন হায়দার (৩৪)’কে গ্রেফতার করেছে ধামগড় ফাঁড়ী পুলিশ। 

গত রবিবার (৮ মে) রাতে বন্দর থানার কুড়িপাড়াস্থ হাজী মিলন মিয়ার ভাড়াটিয়া বাড়ি থেকে ওই পাষান্ড স্বামীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভ্থক্তভোগী গৃহবধূ মারিহা তানজিল বাদী হয়ে গ্রেপ্তারকৃত যৌতুক লোভী স্বামী বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেন। যার মামলা নং- ১৩(৫)২২।  

নির্যাতিত গৃহবধূ মারিহা তানজিল গনমাধ্যমকে জানান, গত ৬ বছর পূর্বে সুদূর বরগুনা জেলার বেতাগী থানার বদনীখালী এলাকার আব্দুল হাকিম মিয়ার ছেলে সুমন হয়দার এর সাথে কুমিল্লা জেলার কতোয়ালী থানার আব্দুল জলিল মিয়ার মেয়ে মারিহা তানজিলের প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে হয়। ৬ বছরের সংসার জীবনে তাহরিন হায়দার নামে একটি ৪ বছরের ছেলে সন্তান রয়েছে। ছেলেটি জন্ম নেওয়ার পর থেকে সুমন হায়দার ও তার বড় বোন নুসরাত জাহান শিলা আমার পিত্রালয় থেকে যৌতুক আনার জন্য দীর্ঘ দিন ধরে আমাকে চাপ সৃষ্টি করতে থাকে। পরে বিষয়টি আমার পরিবারকে জানালে আমার পিতা আমার সুখের কথা চিন্তা করে যৌতুক লোভী স্বামী হাতে ৫ লাখ টাকা যৌতুক তুলে দেয়। এতেও তার মন ভরেনি। সে পুনরায় আমার পিতার কাছ থেকে আরো ১০ লাখ টাকা এনে দিতে আমাকে ব্যাপক চাপসৃষ্টি করতে থাকে। এর ধারাবাহিকতায় গত  ৮মে রোববার রাতে পাষান্ড স্বামী সুমন হায়দার পুনরায় ১০লাখ টাকা আমার পিতার নিকট থেকে এনে দিতে বলে। আমি টাকা এনে দিতে রাজি না হওয়ায় ওই সময় পাষান্ড স্বামী সুমন হায়দার ও তার বোন ক্ষিপ্ত হয়ে আমাকে বেদম ভাবে পিটিয়ে জখম করে। পরে আমি জরুরী সেবা ৯৯৯ ফোন করলে ধামগড় ফাড়ী পুলিশ আমাকে নির্যাতনের হাত থেকে উদ্ধারসহ পাষান্ড স্বামী সুমন হায়দারকে গ্রেপ্তার করে। 

সোমবার (৯ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃত পাষান্ড স্বামী সুমন হায়দারকে এই মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL