1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ থেকে ৩ গাড়ি চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ থেকে ৩ গাড়ি চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ০৩টি চোরাইকৃত ট্রাক ও গাড়ি কাটার সরঞ্জামাদিসহ ০৩ গাড়ি চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গত মঙ্গলবার (১৯ এপ্রিল) আনুমানিক সন্ধ্যা ৬টা ২৫ মিনিট থেকে ৬টা ৪০ মিনিট পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ট্রাকসহ অন্যান্য গাড়ি চোর চক্রের ০৩ জন সদস্যকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ কামাল (৪৫), মোঃ রফিকুল ইসলাম (২৪) ও মোঃ আলমগীর হোসেন (৪৩)। 

এ সময় তাদের নিকট থেকে ০১টি ৫ টন ধারন ক্ষমতা সম্পন্ন বড় ট্রাক, ০১টি ৩ টন ধারন ক্ষমতা সম্পন্ন মাঝারি ট্রাক. ০১টি ৩ টন ধারন ক্ষমতা সম্পন্ন ডাম্পার ট্রাক, ০২টি অক্সিজেন সিলিন্ডার, ০১টি গ্যাস সিলিন্ডার, ০৩টি কাটার সেট ও নগদ ৫৫০/- (পাঁচশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL